1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
id card plp file download
id card plp file download
id card plp file download

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব id card plp file download। বন্ধুরা আমাদের মধ্যে অনেকেই আছেন যারা মোবাইলের মাধ্যমে গ্রাফিক্সের কাজ করে থাকেন এবং মোবাইলের মাধ্যমে সকল ধরনের গ্রাফিক্স ডিজাইন করে থাকেন। অনেক সময় দেখা যায় যে অনেক কাজ এত বেশি জমে যায় যে সেগুলো কমপ্লিট করতে সময় পাওয়া যায় না অথবা ম্যানুয়ালি ভাবে কাজগুলো করার জন্য যে সময় লাগে সেটি আপনার কাছে নেই।

id card plp file download

সে ক্ষেত্রে আপনি চাইলে পিক্সেল ল্যাপ সফটওয়্যারটির মাধ্যমে খুব সহজেই অল্প সময়ে যেকোনো ধরনের ডিজাইন করে ফেলতে পারেন। উদাহরণস্বরূপ আপনি যদি ধরেন আইডি কার্ড বানাতে চাচ্ছেন সে ক্ষেত্রে আপনি নিচে থাকা id card plp file download করে নেবেন এবং সফটওয়্যারটি ওপেন করে ফাইলটি ওপেন করবেন। ফাইট ওপেন হওয়ার পর আপনি একটি আইডি কার্ডের প্রজেক্ট ফাইল দেখতে পাবেন এবং এখন আপনার কাজ হলো শুধুমাত্র এগুলো চেঞ্জ করা।

যেমন ধরুন আপনি চাইছেন কোম্পানির লোগো চেঞ্জ করবেন সে ক্ষেত্রে আপনি কোম্পানির লোগোর জায়গায় আপনার কোম্পানির লোগো বসিয়ে দিবেন এবং ছবির জায়গায় আপনার ছবি বসিয়ে দিতে পারেন। সে সাথে সকল টেক্সটও চেঞ্জ করতে পারেন। এতে করে আপনার আগে যে কাজের পিছনে বাড়তি সময় নষ্ট করা লাগতো তা আর লাগবে না এবং আপনি খুব সহজে আইডি কার্ড ডিজাইন করে ফেলতে পারবেন।

id card plp file download

id card plp file download 1

File nameid card
Size7MB
format.plp
colourRGB
Coustomizefull
total file2

collage id card plp file

id card plp file download

File namecollage id card
Size3MB
format.plp
colourRGB
Coustomizefull
total file1

তো বন্ধুরা আশা করি আর্টিকেলটি আপনাদের ভাল লেগেছে। এই ধরনের নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে সাবস্ক্রাইব করে রাখেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Rafi Bhuiyan
আসসালামুয়ালাইকুম আমার নাম Rafi Bhuiyan। BD YouTube Community ওয়েবসাইট আমি পরিচালনা করি আমার সাথে আরো কয়েকজন বন্ধু আছে। পাশাপাশি আমরা বর্তমান সময় বাংলাদেশের বড় বড় ইউটিউব চ্যানেল পরিচালনার দায়িত্ব পালন করছি দীর্ঘ কয়েক বছর ধরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।