High Quality Background Images Pack Free Download


High Quality Background Images Pack Free Download

 

কমবেশি আমরা সবাই নিয়মিত ফটো এডিটিং এর কাজ করে থাকি। আমরা যখন ভালো একটা ফটো এডিটিং করতে চাই আমাদের প্রয়োজন হয়ে থাকে হাই কোয়ালিটি ভালো কিছু ব্যাকগ্রাউন্ড ইমেজ এর। এই কারণে এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব হাই কোয়ালিটির কিছু ব্যাকগ্রাউন্ড ইমেজ। এখন আমি আপনাদের মাঝে যেই ব্যাকগ্রাউন্ড ইমেজ গুলো শেয়ার করব এই ব্যাকগ্রাউন্ড ইমেজগুলো আপনি কোন প্রকার কপিরাইট সমস্যা ছাড়াই আপনার প্রজেক্টে ব্যবহার করতে পারবেন। কিভাবে ডাউনলোড করব কিভাবে ব্যবহার করবেন বিস্তারিত বিবরণ অবশ্যই নিচে দেওয়া আছে।

 

এখন আমি আপনাদের মাঝে যেই ব্যাকগ্রাউন্ড ইমেজ গুলো শেয়ার করব এই ইমেজগুলো আপনার কাজে লাগবে কিনা সেটা জানার জন্য প্রথমে ব্যাকগ্রাউন্ড ইমেজগুলো ভালোভাবে দেখে নিন। যদি আপনার কাছে ব্যাকগ্রাউন্ড ইমেজ গুলো ভালো লাগে তাহলে ব্যাকগ্রাউন্ড গুলো ডাউনলোড করে নিবেন কিন্তু ভালো না লাগলে ডাউনলোড করার প্রয়োজন নেই। ব্যাকগ্রাউন্ড ইমেজ গুলো আসলেই দেখতে কিরকম অথবা আপনার কাজে লাগবে কিনা এটা জানার জন্য আপনি চাইলে নিচে থাকা ইউটিউব ভিডিওটি মনোযোগ দিয়ে দেখতে পারেন। কারণ নিচে থাকা ইউটিউব ভিডিওতে মূলত প্রত্যেকটা ব্যাকগ্রাউন্ড ইমেজ দেখানো হয়েছে। যদি ব্যাকগ্রাউন্ড ইমেজগুলো আপনার কাজে লাগে তাহলে অবশ্যই আপনি সম্পূর্ণ বিনামূল্যে ব্যাকগ্রাউন্ড ইমেজ ডাউনলোড করে নিতে পারবেন কিভাবে ডাউনলোড করবেন বাকি বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

 

Background Images Pack Download

 

ব্যাকগ্রাউন্ড ইমেজ গুলো ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকার ডাউনলোড অপশনে আপনাকে ক্লিক করতে হবে। নিচে থাকা ডাউনলোড অপশন ক্লিক করে সর্বোচ্চ 10 থেকে 15 সেকেন্ডের ভিতর ডাউনলোড হওয়া শুরু হয়ে যা। আপনার ইন্টারনেট স্পিড যদি মোটামুটি ভাল হয় তাহলে আশা করা যায় 5 থেকে 10 মিনিটের ভিতরে ডাউনলোড কমপ্লিট হয়ে যাবে। তারপরও যদি কোন কারনে ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে তাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা আমাদেরকে জানাতে পারেন। আরেকটা কথা বলতে তো ভুলেই গেছি ডাউনলোড অপশন কিন্তু নিচে দেওয়া আছে।

 


উপরে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করে আপনি যেই ফাইলটি ডাউনলোড করেছেন এই ফাইলটি কিন্তু একটি জিপ ফাইল। হাই কোয়ালিটি ব্যাকগ্রাউন্ড ইমেজ গুলো ব্যবহার করার জন্য সবার প্রথমে আপনাকে জিপ ফাইলটি আনজিপ করতে হবে। বেশিরভাগ মোবাইলের ফাইল ম্যানেজার এর সাহায্যে খুব সহজেই জিপ ফাইলকে আনজিপ করা যায়। আপনার মোবাইলটি যদি একটু পূরণ হয়ে থাকে তাহলে আপনাকে ZArchiver এই অ্যান্ড্রয়েড অ্যাপসটি ব্যবহার করতে হবে জিপ ফাইল আনজিপ করার জন্য। তারপরও যদি কোন কারনে জিপ ফাইল আনজিপ করতে আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকে ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। আমরা আপনাকে সাহায্য করবো এই ব্যাপারে।

 

অবশ্যই আপনি আপনার মূল্যবান মতামত জানাবেন যে BD Youtube Community ওয়েবসাইট আপনার কাছে কি রকম লাগে। যদি BD Youtube Community ওয়েবসাইটটি ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার সকল ফেসবুক বন্ধুদের মাঝে ওয়েবসাইটে শেয়ার করতে পারেন। আপনার মূল্যবান সময় BD Youtube Community ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব

2022 bangladeshgamer.com