1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
 26 march plp file download
 26 march plp file download
 26 march plp file download

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা এবং জনপ্রিয় কিছু 26 march plp file download। সেই সাথে আপনাদের মাঝে শেয়ার করো প্রত্যেকটা ফাইল আপনারা কিভাবে ডাউনলোড করবেন এবং ডাউনলোড করার পর ফাইলগুলো কিভাবে কাজে লাগিয়ে সুন্দর একটি 26 শে মার্চের জন্য পোস্টার বা ব্যানার তৈরি করবেন।

 26 march plp file download

২৬ শে মার্চ আমাদের স্বাধীনতা দিবস এই দিন পাকিস্তান হানাদার বাহিনীর বিরুদ্ধে বাঙালিরা স্বাধীনতার যুদ্ধ শুরু করে। তারপর থেকে বাংলাদেশীদের কাছে এই দিনটি অনেক গুরুত্বপূর্ণ এবং এই দিনটি রাষ্ট্রীয়ভাবে উদযাপন করা হয়। এই দিনে অনেকে আছে যারা নানা রকম পোস্টার ও ব্যানার বানিয়ে সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। যারা মনোযোগ স্বাধীনতা দিবসে মানুষকে শুভেচ্ছা জানাতে চান এবং পোস্টার ও ব্যানার বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে চান তারা চাইলে খুব সহজে মোবাইল দিয়ে এসব ব্যানার ও স্ট্যাটাস তৈরি করতে পারেন।

 26 march plp file download

 26 march plp file download পোস্টটিতে আজ আপনারা সকল ধরনের ২৬ শে মার্চের ব্যানার ও পোস্টার তৈরির plp ফাইল পেয়ে যাবেন। আমরা আপনাদের মাঝে যেসব পিএলপি ফাইল শেয়ার করব এগুলো আপনি চাইলে নিজের মনের মতো করে এডিট করতে পারবেন। বিশেষ করে ছবি এবং ফ্রন্ট চেঞ্জ করতে পারবেন সেই সাথে টেক্সট চেঞ্জ করার অপশনটা আছে। আর আপনি যদি প্রফেশনাল মানের এডিটর হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি ফাইলটির কালার ও অন্যান্য সকল অপশন গুলো চেঞ্জ করে নিতে পারবেন কোন সমস্যা নেই।

26 march plp file

File name26 March
Size20 MB
format.plp
colourRGB
Coustomizefull
total file5

 26 march plp file download

 26 march plp file download করার জন্য প্রথমে নিচে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করবেন এবং এরপর আপনি সরাসরি গুগল ড্রাইভে চলে যাবেন। সেখানে ডাউনলোড এ ক্লিক করলে আপনি ডাউনলোড করতে পারবেন। পার্টিতে টোটাল আপনি 5 টি  পিএলপি পাবেন। এর মধ্যে যে ফাইলটি আপনার সব থেকে বেশি ভালো লাগে সেটা দিয়ে আপনি ব্যানার বা পোস্টার ডিজাইন করতে পারেন সমস্যা নেই।

PixelLab অ্যাপস এই PLP ব্যবহার করার নিয়ম

  1. প্রথমে আমাদের BD Youtube community সাইট থেকে PLP ফাইলটি ডাউনলোড করুন।
  2. জিপ ফাইলটি আনজিপ করুন। PLP ফাইলটি ব্যবহার করার জন্য।
  3. তারপর PixelLab অ্যাপে যান এবং My Projects এ ক্লিক করুন বা PLP খুলুন।
  4. এখন উইন্ডোর উপরে .PLP-এ ক্লিক করুন।
  5. ফাইল ম্যানেজার ডাউনলোড ফোল্ডার থেকে ডাউনলোড করা প্রজেক্ট ফাইল খুঁজে বের করুন।
  6. PLP ফাইল নির্বাচন করুন ও খুলুন এবং যোগ বোতামে ক্লিক করুন।

আশাকরি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Rafi Bhuiyan
আসসালামুয়ালাইকুম আমার নাম Rafi Bhuiyan। BD YouTube Community ওয়েবসাইট আমি পরিচালনা করি আমার সাথে আরো কয়েকজন বন্ধু আছে। পাশাপাশি আমরা বর্তমান সময় বাংলাদেশের বড় বড় ইউটিউব চ্যানেল পরিচালনার দায়িত্ব পালন করছি দীর্ঘ কয়েক বছর ধরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।