15 আগস্ট জাতীয় শোক দিবস পোস্টার ডিজাইন


15 আগস্ট জাতীয় শোক দিবস পোস্টার ডিজাইন

 

ভিডিওতে দেখান 15 আগস্ট পোস্টার ডিজাইন PLP ফাইলটি আপি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচের থাকার Free PLP download অপশনে আপনাকে ক্লিক করতে হবে। Free PLP download অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে অটোমেটিক 15 August Poster Design PLP ফাইলটি ডাউনলোড শুরু হয়ে যাবে। তাহলে এখনি দেরি না করে ডাউনলোড করা শুরু করে দিন।

 


15 August Poster Design PLP File Download

 

ডাউনলোড করার জন্য সবার প্রথম আপনাকে নিচে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করতে হবে। ডাউনলোড অপশন এ ক্লিক করার কিছু কোন সময়ের ভিতরে অটোমেটিক ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে। আপনার ইন্টারনেট স্পিড যদি মোটামুটি ভালো হয় তাহলে এক থেকে তিন মিনিটের ভিতরে ডাউনলোড কমপ্লিট হয়ে যাবে। ডাউনলোড করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনার সমস্যা কথা আমাদেরকে জানাতে পারেন। আপনি যে ফাইলটি ডাউনলোড করেছেন ফাইলটি কিন্তু জিপ ফাইল জিপ ফাইলটি আনসিভ করার পরে ব্যবহার করতে পারবেন।

 


Apps ZArchiver Download

 

জিপ ফাইল আনজিপ করার জন্য ZArchiver অ্যাপসটি ব্যবহার করতে হবে। ZArchiver অ্যাপসটি আপনি খুব সহজে গুগোল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। ডাউনলোড করার জন্য সর্বপ্রথম নিচে থাকা অ্যাপস ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগোল প্লেস্টরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইনস্টল অপশন চলে আসবে ইনস্টল অপশনে ক্লিক করার সাথে সাথে ZArchiver অ্যাপসটি অটোমেটিক ডাউনলোড হয়া মিথ্যে হয়ে যাবে। ইনস্টল অপশনে ক্লিক করার পরে আপনাকে আর কিছু করতে হবে না শুধু চার থেকে পাঁচ মিনিট ধৈর্য্য ধরে অপেক্ষা করুন। কোন কারণে যদি ZArchiver অ্যাপসটি নিশ্চয়ই করতে অথবা ডাউনলোড করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন। ZArchiver অ্যাপসটি কিভাবে ব্যবহার করবেন সকল বিস্তারিত বিবরণ উপরে থাকা ইউটিউব ভিডিওতে দেওয়া আছে।

 


PixelLab Download

 

আমি আপনাদের মাঝে যেই plp ফাইলটি শেয়ার করেছি এই ফাইলটি আপনি শুধুমাত্র PixelLab অ্যাপস এ ব্যবহার করতে পারবেন। PixelLab অ্যাপসটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর ও অ্যাপ অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনাকে নিচে থাকার ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইনস্টল অপশন চলে আসবে। ইনস্টল অপশনে ক্লিক করা কিছু কম সময়ের ভিতর অটোমেটিক অ্যাপস টি ডাউনলোড করে ইনস্টল হয়ে যাবে। অ্যাপসটির গুগল প্লে স্টোর ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে এখনি ডাউনলোড করে নিতে পারেন।

 


 

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব

2022 bangladeshgamer.com