1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
ব্লগ ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
ব্লগ চ্যানেল কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড
ব্লগ ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় বেশ কয়েকটি কপিরাইট ফ্রি ব্লগ ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড। যারা দীর্ঘদিন যাবত ইউটিউবে ব্লগ ভিডিও বানাচ্ছেন কিন্তু নিজের পছন্দমত ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করতে পারছেন না অথবা আপনি কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক খুঁজে পাচ্ছে না তাদের জন্য আজকের এই পোস্ট।আজকে আমরা আপনাদের মাঝে যে ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো শেয়ার করবো তা সম্পূর্ন কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং এগুলো চাইলে আপনি যেকোন ধরনের ব্লগ ভিডিও বানানোর ক্ষেত্রে ব্যবহার করতে পারেন।

আমরা আজকে আপনাদের মাঝে যেসব ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো শেয়ার করবো সেগুলো বিভিন্ন জনপ্রিয় ব্লগ ইউটিউব চ্যানেল থেকে নেওয়া হয়েছে।মিউজিকগুলো সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী ব্যাআজ আমরা আপনাদের মাঝে সেগুলো শেয়ার করবকগ্রাউন্ড মিউজিক।  শুধু তাই নয় আপনি চাইলে বিনামূল্যে এসব কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করে নিতে পারবেন এবং প্রত্যেকটি মিউজিকের ডাউনলোড লিংক নিচে দেওয়া থাকবে। আশা করি পোস্টটি আপনাদের ভাল লাগবে।আর যদি পোস্টটি আপনার কাছে ভালো লাগে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন এবং এ ধরণের আরো নতুন নতুন তথ্য পেতে বিডি  ইউটিউব কমিউনিটি ওয়েবসাইটে ভিজিট করুন।পোস্টটি সম্পর্কে আপনার যদি কোন মতামত থেকে থাকে তবে কমেন্টের মাধ্যমে আমাদের কাছে শেয়ার করুন।

ব্লগ ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

 প্রএসব ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো ডাউনলোড করার জন্য আপনার প্রথমে যে ব্যাকগ্রাউন্ড মিউজিকটি পছন্দ হয় তা প্রথমে সিলেক্ট করে নিন। আপনাকে অবশ্যই পছন্দ করা মিউজিক ডাউনলোড নিচে ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। এরপর মিউজিকটি স্বাভাবিকভাবে জিপ ফাইল আকারে ডাউনলোড হবে। জিপ ফাইলটি ডাউনলোড হওয়ার পর আপনাকে এটি আনজিপ করতে হবে। তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী আপনার ব্যাকগ্রাউন্ড মিউজিক টি পেয়ে যাবেন।


তারেকের এক নাম্বারে রয়েছে ফিমেল নাটক ব্যাকগ্রাউন্ড মিউজিক। কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপরে থাকা ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকায় দুই নম্বরে যে কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক টি রয়েছে তার নাম হলো লাস্ট সামার ডে। মিউজিকটি সম্পন্ন কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। যেকোনো ধরনের ব্লগ ভিডিও বানানোর ক্ষেত্রে আপনি চাইলে ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করতে পারেন। বর্তমানে বেশ কয়েকটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ব্যবহার করে।  


যারা সেট বা ইমোশনাল ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করতে চান তারা চাইলেই ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ব্যবহার করতে পারেন। মিউজিকটি সম্পন্ন কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। মিউজিক সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে উপরে থাকা অপশনে ক্লিক করুন।


বর্তমানে বেশ জনপ্রিয় আরেকটি ব্যাকগ্রাউন্ড মিউজিক ফ্লাটিং ডাকরয়েছে তালিকায় ৪ নম্বরে। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  সম্পূর্ণ কপিরাইট ফ্রি মিউজিক। যেকোনো ধরনের ব্লগ ভিডিও বানানোর পাশাপাশি আপনি চাইলে অন্যান্য যেকোন ক্যাটাগরি ভিডিও তৈরিতে মিউজিকটি ব্যবহার করতে পারেন। মিউজিকটি বিনামূল্যে ডাউনলোড করার জন্য ডাউনলোড লিংক উপরে দেওয়া আছে। আপনি চাইলে উপরে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন।


তালিকার পঞ্চম নম্বরে রয়েছে এক্স বয়ফ্রেন্ড নাটকের ব্যাকগ্রাউন্ড মিউজিক। বর্তমানে বাংলাদেশের বেশ কয়েকটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ব্যবহার করছে। মিউজিক টি সম্পূর্ণ কপিরাইট ফ্রি এবং মিউজিক বিনামূল্যে ডাউনলোড অপশন উপরে দেওয়া আছে আপনি চাইলে এখনি ডাউনলোড করে নিতে পারেন।


পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদের উৎসাহ দিন এবং পোষ্টটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদের কাছে শেয়ার করুন। ইউটিউব সংক্রান্ত ধরনে আরো নতুন নতুন তথ্য জানতে আমাদের ওয়েবসাইট ঘুরে দেখুন।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Crazy VFX Media