1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
লোগো ছাড়া কাইনমাস্টার প্রো অ্যাপস ডাউনলোড - ফ্রি
কাইনমাস্টার প্রো ডাউনলোড
লোগো ছাড়া কাইনমাস্টার প্রো অ্যাপস ডাউনলোড – ফ্রি

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব মোবাইলের সবথেকে জনপ্রিয় ভিডিও এডিটিং অ্যাপস কাইনমাস্টার প্রো। কাইনমাস্টার প্রো অ্যাপসটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে ওয়াটারমার্ক ছাড়া ডাউনলোড করতে পারবেন। কিভাবে ডাউনলোড করবেন কিভাবে ইন্সটল করবেন সকল বিস্তারিত বিবরণ অবশ্যই নিচে দেওয়া আছে।

আমি কিন্তু আপনাদের মাঝে টোটাল দুইটি কাইনমাস্টার প্রো অ্যাপস শেয়ার করেছি। আপনার মোবাইল যদি পাওয়ারফুল হয়ে থাকে তাহলে আপনি লেটেস্ট 6.3.8 ভার্সন ডাউনলোড করতে পারেন অথবা আপনার মোবাইল যদি একটু নরমাল থাকে তাহলে আপনি পুরাতন 5.2.5 ভার্সন ডাউনলোড করতে পারবেন। কিভাবে বিনামূল্যে কাইনমাস্টার প্রো অ্যাপস ডাউনলোড করবেন ও ইন্সটল করবেন সকল বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

লোগো ছাড়া কাইনমাস্টার প্রো অ্যাপস ডাউনলোড

লোগো ছাড়া কাইনমাস্টার

কাইনমাস্টার প্রো অ্যাপস টি হল মোবাইলের সবথেকে জনপ্রিয় ও ভালো ভিডিও এডিটিং অ্যাপস। অ্যাপসটি ব্যবহার করে যে কোন মানুষ খুব সহজেই ভিডিও এডিটিং এর কাজ করতে পারে, কারণ অ্যাপসটি ব্যবহার করা তুলনামূলক অনেক সহজ। সেই সাথে রয়েছে এর বেশ কিছু পাওয়ারফুল ফিচার! Drag-n-drop টেকনিকের মাধ্যমে বিভিন্ন মিডিয়াতে ফাইল ইম্পোর্ট করা যায়। প্রোফেশনাল স্টাইলে ভিডিও এডিট করা যাবে খুব সহজেই! বিভিন্ন রকমের ট্রানজিশন ইফেক্ট রয়েছে। অনেকগুলো ভিডিওর মাঝেও একাধিক ট্রানজিশন এড করতে পারবে। সেই সাথে রয়েছে সাবটাইটেল যুক্ত করার সুবিধাও! তুমি খুব সহজে লেয়ারের পর লেয়ার যুক্ত করে টেক্সট, গ্রাফিক্স, ইমেজ এমনকি নিজের হ্যান্ড রাইটিংও এড করতে পারবে৷ পাশাপাশি কালার এডজাস্ট করা, ব্রাইটনেস বাড়ানো কমানো, স্পিড, টিউনিং-সব ধরণের সুবিধা পাওয়া যাবে।

কাইনমাস্টার প্রো ডাউনলোড করার নিয়ম :- অ্যাপসটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে অটোমেটিক ডাউনলোড শুরু হয়ে যাবে, আপনাকে আর কিছু করতে হবে না। আপনার ইন্টারনেট স্পিড যদি মোটামুটি ভাল হয় তাহলে আপনি 5 থেকে 10 মিনিটের ভিতরে কাইনমাস্টার প্রো অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন।

অ্যাপস টি নামKineMaster – Video Editor
ডেভলপারের নামKineMaster Corporation
মোট ডাউনলোড100,000,000+
অ্যাপস সাইজ98MB
বর্তমান ভার্সন8.1.6 GP ভার্সন
লাস্ট আপডেট
25 জুলাই, 2023
এন্ড্রয়েড ভার্সন9 এবং বেশি ভার্সন

কাইনমাস্টার প্রো অ্যাপস ফিচার

কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া

প্রথমবিজ্ঞাপন মুক্ত
দ্বিতীয়ফুল সাবসক্রিপশন আনলক
তৃতীয়প্রিমিয়াম Assets ব্যবহার
চতুর্থওয়াটারমার্ক নেই
পঞ্চমমাল্টি লেয়ার ব্যবহার
ছয়হাই রেজুলেশন
সাত

কাইনমাস্টার প্রো অ্যাপসটি ব্যবহার করে আপনি মোটামুটি সব ধরনের ভিডিও এডিটিং করতে পারবেন। আমি নিজে আমার সকল ইউটিউব ভিডিও এডিটিং করার জন্য কাইনমাস্টার প্রো সফটওয়্যার ব্যবহার করি। আপনার মোবাইলে যদি মিনিমাম 4GB+ RAM অথবা 6GB+ RAM থাকে তাহলে আপনি খুব সহজেই ভিডিও এডিটিং এর কাজ গুলো করতে পারবেন। কাইনমাস্টার প্রো অ্যাপস ব্যবহার করে আপনি সর্বোচ্চ 4K 6OFPS ভিডিও এডিটিং করতে পারবেন। 4K 6OFPS ভিডিও এডিটিং করার জন্য আপনার মোবাইলে মিনিমাম 8GB RAM অথবা 12GB RAM থাকতে হবে। তাহলে আপনি কোন প্রকার সমস্যা ছাড়াই 4K 6OFPS ভিডিও এডিটিং করতে পারবে।

ভিডিও এডিটিং নিয়ে যারা একটু হলেও ঘাঁটাঘাঁটি করেছেন তাদের কাছে কাইনমাস্টার নামটা অনেক জনপ্রিয় একটি নাম। সাধারণ ভিডিও এডিটিং, যেমন ট্রিমিং, ক্রপিং থেকে শুরু করে ভিডিও লেয়ারিং এর মত এডভান্সড সব ফিচারে ঠাসা অ্যাপটি। কাইনমাস্টারে রয়েছে অডিও ফিল্টার, ভিডিও ট্রান্সজিশান, ভিডিও ইফেক্ট এবং আরো অনেককিছু। এত ফিচার আছে যে ফিচারগুলো দেখতে দেখতে আপনার বেশ কিছুদিন সময় লাগবে। যে কারণে সফটওয়ারটি বেশি খ্যাতি অর্জন করেছে, এর মধ্যে প্রধান হলো ক্রোমা-কি ফিচারটি। এই ফিচার ব্যবহার করে ভিডিওতে থাকা গ্রিন স্ক্রিন রিমুভ করে পছন্দসই ভিডিও বা ছবি এড করা যায়। এই ফিচারটি জন্য এই সফটওয়ারটি বেশিরভাগ ইউজার ব্যবহার করে খুব সহজে। তবে মোবাইল জন্য কাইনমাস্টার অ্যাপটি ভিডিও এডিটর হিসেবে ব্যবহারকারীদের পছন্দের শীর্ষেই অবস্থান করছে। আপনার কাছে কাইনমাস্টার মোবাইল ভিডিও এডিটিং অ্যাপস কিরকম লেগেছে নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন ধন্যবাদ।

কাইনমাস্টার প্রো অ্যাপস ইন্সটল করার নিয়ম

ইন্সটল করার নিয়ম :- কাইনমাস্টার প্রো অ্যাপসটি ইন্সটল করার জন্য আপনাকে সর্ব প্রথমে জিপ ফাইলটি আনজিপ করতে হবে। জিপ ফাইলটি আনজিপ করতে হবে। জিপ ফাইলকে আনজিপ করার জন্য প্রথমে আমাদেরকে গুগল প্লে স্টোর থেকে ZArchiver অ্যাপসটি নামাতে হবে অ্যাপসটি নামাতে। দ্বিতীয় স্টেপ ZArchiver অ্যাপসটি ওপেন করতে হবে অ্যাপসটি ওপেন করতে হয়ত কিছু পারমিশন চাইবে পারমিশন দিয়ে দিবেন। তৃতীয় স্টেপে ZArchiver অ্যাপসটি এর ভিতরে প্রবেশ করে আমরা যে KineMaster-Pro.zip ফাইলটি ডাউনলোড করেছি ফাইলটি খুঁজে বের করতে হবে। চতুর্থ স্টেপে KineMaster-Pro.zip ফাইলটিতে ক্লিক করুন ক্লিক করার পরে আপনার সামনে অনেকগুলো অপশন চলে আসবে কিন্তু আপনি “Extract to” এই অপশনে ক্লিক করবেন। ক্লিক করার কিছু কম সময়ের ভিতর ফাইলটি আনজিপ হয়ে যাবেন।

ডাউনলোড করা ফাইলটি আনজিপ করার পরে আপনার সামনে চলে আসবে টোটাল দুইটি অ্যাপস। প্রথমে 6.0.5.2G ভার্সনের অ্যাপসটি ইন্সটল করে ব্যবহার করবেন যদি ব্যবহার না করতে পারেন অথবা ইন্সটল না করতে পারেন তাহলে 5.2.10G ভার্সনের অ্যাপসটি ইন্সটল করে ব্যবহার করবেন। নরমাল অ্যান্ড্রয়েড অ্যাপস যেই ভাবে আপনি ইন্সটল করে ঠিক একই পদ্ধতিতে কাইনমাস্টার প্রো অ্যাপসটি ইন্সটল করবেন। কাইনমাস্টার প্রো অ্যাপস ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচের থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনার সমস্যা কথা আমাদেরকে জানাতে পারেন। BD Youtube Community টিম আপনাকে সবসময় সাহায্য করবে।

কাইনমাস্টার প্রো অ্যাপস ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই আপনার সমস্যার কথা নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন। BD Youtube Community টিম সবসময় আপনাকে সব ধরনের ইউটিউব বিষয়ে সাহায্য করবে। অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাবেন যে আমাদের এই আর্টিকেলটি আপনার কাছে কীরকম লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার সকল ইউটিউবার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Rafi Bhuiyan
আসসালামুয়ালাইকুম আমার নাম Rafi Bhuiyan। BD YouTube Community ওয়েবসাইট আমি পরিচালনা করি আমার সাথে আরো কয়েকজন বন্ধু আছে। পাশাপাশি আমরা বর্তমান সময় বাংলাদেশের বড় বড় ইউটিউব চ্যানেল পরিচালনার দায়িত্ব পালন করছি দীর্ঘ কয়েক বছর ধরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।