1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
ইউটিউবের টাকা আমাদের পকেট পর্যন্ত কিভাবে আসে?
ইউটিউবের টাকা
ইউটিউবের টাকা আমাদের পকেট পর্যন্ত কিভাবে আসে?

প্রত্যেকটা ইউটিউবার ইউটিউবে ভিডিও আপলোড করার একটা কারণ থাকে তার মধ্যে উল্লেখযোগ্য কারণ হলো টাকা উপার্জন করা ইউটিউব থেকে। কমবেশি ছোট-বড় সব ধরনের ইউটিউবার ইউটিউব থেকে টাকা উপার্জন করতে চায়। এই কারণে এখন আমরা বিস্তারিত জানব ইউটিউবের টাকা আমাদের পকেট পর্যন্ত কিভাবে আসে। বেশিরভাগ নতুন ইউটিউবার এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে চাই এই কারণে আজকে বিস্তারিত আলোচনা হবে তাহলে চলুন বেশি কথা না বাড়িয়ে শুরু করা যায়।

কমবেশি আমরা সবাই জানি গুগল এডসেন্স এর বিজ্ঞাপন আমাদেরকে ইউটিউব ভিডিওতে দেখানোর মাধ্যমে আমরা গুগল এডসেন্সের মাধ্যমে ইউটিউব থেকে টাকা উপার্জন করে থাকে। তারমানে ইউটিউব থেকে টাকা উপার্জন করার জন্য অবশ্যই আমাদের একটি গুগল এডসেন্স একাউন্ট থাকতে হবে। আমাদের ইউটিউব চ্যানেলটি যখন মনিটাইজেশন হয়ে যাবে তখনই আমাদের অটোমেটিক একটি গুগল এডসেন্স একাউন্ট থাকবে। ইউটিউব মনিটাইজেশন এর জন্য আবেদন করার সময় অবশ্যই আমাদের একটি গুগল এডসেন্স একাউন্ট খুলতে হয় এটা বাধ্যতামূলক। আমরা যারা ইউটিউব এ ভিডিও আপলোড করি আমরা সরাসরি কিন্তু ইউটিউব থেকে টাকা নেই না। আমরা মূলত গুগল এডসেন্স একাউন্ট থেকে টাকা নেই। কারন গুগল এডসেন্স একাউন্টে বিজ্ঞাপন আমাদের ভিডিওতে দেখানো হয় এর বিনিময়ে আমাদেরকে টাকা দেওয়া হয়। আশা করি বিষয়টা কিছুটা হলেও ভালোভাবে বুঝেছেন।

ইউটিউবের টাকা আমাদের পকেট পর্যন্ত কিভাবে আসে?

ইউটিউবের টাকা আমাদের পকেট পর্যন্ত কিভাবে আসে? এই বিষয়টি সম্পর্কে আপনি যদি সবার আগে বিস্তারিত জানতে চান তাহলে এখনি দেরি না করে নিচে তাকা ইউটিউব ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। কারণ নিচে থাকা ইউটিউব ভিডিওতে এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে পাশাপাশি আপনার মনের যত প্রশ্ন আছে সব প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে। তাহলে এখনি নিচে থাকে ইউটিউব ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার মূল্যবান মতামত জানাবেন যে ভিডিওটি আপনার কাছে কীরকম লেগেছে।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Rafi Bhuiyan
আসসালামুয়ালাইকুম আমার নাম Rafi Bhuiyan। BD YouTube Community ওয়েবসাইট আমি পরিচালনা করি আমার সাথে আরো কয়েকজন বন্ধু আছে। পাশাপাশি আমরা বর্তমান সময় বাংলাদেশের বড় বড় ইউটিউব চ্যানেল পরিচালনার দায়িত্ব পালন করছি দীর্ঘ কয়েক বছর ধরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।