1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
স্যাড ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
স্যাড ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
স্যাড ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

আজ আমি আপনাদের সাথে আলোচনা করুন জনপ্রিয় পাঁচটি স্যাড ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড নিয়ে। বর্তমানে এসব মিউজিক গুলো জনপ্রিয় বেশ কয়েকটি ইউটিউব চ্যানেল তাদের ভিডিওতে ব্যবহার করছে। তাছাড়াও আমরা এসব মিউজিক গুলো সম্পন্ন যাচাই-বাছাই করার পর আপনাদের মাঝে শেয়ার করছি তাই কপিরাইট হওয়ার কোন সম্ভাবনা নেই। তাই যারা নিজের ইউটিউব চ্যানেলে ইমোশনাল ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করতে চাচ্ছেন তারা সম্পূর্ণ পোস্টটি পড়ুন। আপনি যদি আমাদের ওয়েবসাইট নতুন হয়ে থাকেন তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন পরবর্তীতে নতুন নতুন তথ্য পাওয়া যায়।

ব্যাকগ্রাউন্ড মিউজিক জিপ ফাইল আকারে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনাদেরকে জিপ ফাইল ডাউনলোড করে নিতে হবে। প্রথমে আপনাকে অবশ্যই স্বাভাবিকভাবে আপনার পছন্দ অনুযায়ী মিউজিক টি সিলেক্ট করার পর ডাউনলোড অপশনে ক্লিক করলে জিপ ফাইল ডাউনলোড হবে।এরপর স্বাভাবিকভাবে আপনাকে জিপ ফাইলটি আনজিপ করতে হবে। আপনার কম্পিউটারে যদি উইন্ডোজ টেন সফটওয়্যার দেওয়া থাকে তবে আপনি সহজেই জিপ ফাইলটি আনজিপ করতে পারবেন। অন্যথায় আপনাকে winrar সফটওয়্যার ডাউনলোড করতে হবে। তাহলে দেরি না করে চলুন শুরু করি। 

স্যাড ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

আপনি এসব ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো জিপ ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন। আপনার পছন্দ অনুযায়ী ব্যাকগ্রাউন্ড মিউজিক ডিলিট করার পর আপনি ডাউনলোড অপশনে ক্লিক করলেই জিপ ফাইল আকারে ডাউনলোড হবে। এরপর স্বাভাবিকভাবে আনজিপ করার পর আপনি আপনার কাংখিত ব্যাকগ্রাউন্ড মিউজিক টি  পেয়ে যাবেন।


তালিকা এক নাম্বারে থাকা কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল চিল ইন্সট্রুমেন্ট। এই মিউজিক টি  সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। মিউজিকটি চাইলে আপনি যেকোন ধরনের ইমোশনাল ভিডিও তৈরিতে ব্যবহার করতে পারেন। কোন প্রকার সমস্যা ছাড়াই আপনি মিউজিক টি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকায় দুই নম্বরে থাকা কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিকের নাম হল রেইন এন টিআরস। মিউজিকটি চাইলে আপনি যেকোন ধরনের ইমোশনাল ভিডিও তৈরিতে বিশেষ করেছে sad ভিডিও তৈরিতে ব্যবহার করতে পারেন। মিউজিকটি সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী।  ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করতে এখনই ডাউনলোড আইকন করুন।


ড্রামা ব্যাকগ্রাউন্ড মিউজিক টি তালিকার তিন নম্বরে রয়েছে। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  আমাদের কাছে যথেষ্ট ভাল লেগেছে। মিউজিক চাইলে আপনি যে কোন ধরনের ইমোশনাল ভিডিও তৈরিতে ব্যবহার করতে পারেন। বর্তমানে বেশ কয়েকটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই  ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করছে। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী। মিউজিক টি ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার চতুর্থ নাম্বারে থাকা কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল 天空之城(小娟) 完美女声吟唱版। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  বর্তমানে জনপ্রিয় অধিকাংশ ইউটিউব চ্যানেলে ব্যবহার করা হচ্ছে। বিশেষ করে ইমোশনাল ভিডিও তৈরিতে ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  সবচেয়ে বেশি ব্যবহার করা হয়। সম্পূর্ণ কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড  ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করছে এখনই ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ৫ নম্বর ব্যাকগ্রাউন্ড মিউজিক টিএকটি বাংলা গান থেকে নেওয়া হয়েছে। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টি সম্পূর্ণ কপিরাইট ফ্রি একটি ব্যাকগ্রাউন্ড মিউজিক। যে কোন ধরনের স্যাড ভিডিও তৈরীর ক্ষেত্রে আপনি ব্যবহার করতে পারেন। এসব যেকোন ভিডিও তে এন্ট্রি এর ক্ষেত্রে আপনি চাইলেই ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ব্যবহার করতে পারেন।


এ ধরণের আরো নতুন নতুন তথ্য পেতে বিডি ইউটিউব কমিউনিটি ওয়েবসাইটে ভিজিট করুন। এছাড়া ইউটিউব সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। পোস্ট ভাল লাগল আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদের কাজ করে উৎসাহ দিন। পোস্টটি সম্পর্কে আপনার কোন মতামত থেকে থাকে কমিটির মাধ্যমে আমাদেরকে জানান। আমরা দ্রুতই আপনি প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Crazy VFX Media