1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
ফানি থাম্বেল PLP ফাইল ডাউনলোড – ফ্রি
ফানি ইউটিউব থাম্বেল plp ফাইল
ফানি থাম্বেল PLP ফাইল ডাউনলোড – ফ্রি

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব ফানি ইউটিউব থাম্বেল plp ফাইল | Funny youtube thumbnail plp file। যারা নিয়মিত পানি ভিডিও নিয়ে ইউটিউবে কাজ করে থাকেন। তারা চাইলে মোবাইলের মাধ্যমে এসব Funny youtube thumbnail plp file ডাউনলোড করে খুব সহজে সুন্দর সুন্দর youtube থাম্বেল তৈরি করতে পারেন। এগুলো সম্পূর্ণ কপিরাইট ফ্রি এবং সম্পূর্ণ বিনামূল্যে আপনি খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

বর্তমানে আমরা কম বেশি অনেকেই ইউটিউব ভিডিও নিয়ে কাজ করে থাকে। আর সবার কম্পিউটার বা ল্যাপটপ নেই। তাই ভিডিও তৈরির অধিকাংশ কাজ যেমন youtube ডিজাইন এবং ভিডিও এডিটিং সহ অন্যান্য সকল কাজগুলো আমরা সাধারণত মোবাইলের মাধ্যমে করে থাকি। বর্তমানে আপনি অনেক দামী দামী মোবাইল পাবেন যেখানে এগুলো খুব সহজে করা যায়। আর এই কাজটিকে আরো সহজ করে দিয়েছে বিভিন্ন সফটওয়্যার।

ফানি থাম্বেল PLP ফাইল ডাউনলোড

ধরুন আপনি থাম্বেল ডিজাইন করবেন সে ক্ষেত্রে আপনি চাইলে পিক্সেল ল্যাপ সফটওয়্যার টি ব্যবহার করে খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে শেয়ার করা এসব ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল ডাউনলোড করে নিজের মনের মত করে এই সফটওয়্যারটি সাথে এডিট করে থাম্বেল বানাতে পারবেন। আজ আমরা আপনাদের মাঝে কয়েকটি ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল শেয়ার করব। আপনার এখান থেকে যেটি পছন্দ হয় সেটি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।


Prank King Entertainment Thumbnail

Funny youtube thumbnail plp file 1. প্রথমে আমরা আপনাদের শেয়ার করে বর্তমানে সব থেকে জনপ্রিয় এবং কমেডিয়ান নাটকের একটি থাম্বেল। এই নাটকটি দেখেননি এবং হাসেননি এমন ব্যক্তি খুব কমই পাওয়া যাবে। তবে নাটকটি সবথেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে থাম্বেলটি মাধ্যমে। থাম্বেল যে আপনি একবার দেখে খুব সহজেই বুঝতে পারবেন যে এটি একটি কমেডিয়ান এবং রোমান্টিক থামবেন। তাই আপনি যদি একটু কমেডি এবং রোমান্টিক টাইপের থাম্বেল ব্যবহার করতে চান আপনার ভিডিওতে সেক্ষেত্রে আপনি এই থাম্বেল টি ব্যবহার করতে পারেন।


Prank King Entertainment Thumbnail

Funny youtube thumbnail plp file 1. তালিকার দুই নম্বরে আমরা আপনাদের মাঝে যেই Funny youtube thumbnail plp file শেয়ার করব এটি অত্যন্ত হাসির এবং রহস্য টাইপের কমেডিয়ান নাটকের ইউটিউব ভিডিও থাম্বেল। যারা নিয়মিত কমেডিয়ান ভিডিও তৈরি করেন তারা চাইলে নিচে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করে খুব সহজে ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল টি ডাউনলোড করে নিতে পারেন।


Prank King Entertainment Thumbnail

ফানি ইউটিউব থাম্বেল plp-ফাইল 3 কলিজা আমার ক্রাশ নামক এই কমেডিয়ান নাটকটি দেখেনি এমন ব্যক্তি খুব কমই আছেন। অনেক ইউটিউবার এর কাছে এর ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল বেশ জনপ্রিয় এবং অনেকেই আমাদেরকে কমেন্টের মাধ্যমে এই থাম্বেলিটির ডিজাইন করার জন্য ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল চেয়েছিলেন। তাদের জন্য আমরা আপনাদের নিচে y outube thumbnail plp file ডাউনলোড লিংক শেয়ার করেছি। আপনারা চাইলে ডাউনলোড করে নিতে পারেন।


Prank King Entertainment Thumbnail

plp ফাইল 4 তালিকার চতুর্থ নাম্বারে আমরা আপনাদের মাঝে শেয়ার করেছি বর্তমান সবথেকে বেশি জনপ্রিয় কমিটিয়ান নাটক এন্টারটেইনমেন্ট এর বান্ধবীর সাথে প্রেমের পিএলপি ফাইল। যারা নিজেদের ইউটিউব ভিডিওর জন্য এবং ফানি টাইপের ভিডিও তৈরি করার জন্য সম্পূর্ণ কপিরাইট ফ্রি এবং বিনামূল্যে plp file download চাচ্ছিলেন। তারা চাইলে নিচে থাকা ডাউনলোড লিংক থেকে এই ফাইলটি ডাউনলোড করে নিতে পারেন।


Prank King Entertainment Thumbnail

plp file download-5 তালিকার পঞ্চম নাম্বার রয়েছে বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং এখন পর্যন্ত সবথেকে বেশি কার্যকরী কমেডিয়ান plp file download লিংক। যারা ছোটখাটো কমিটি শর্ট ভিডিও করে থাকেন এবং তিন চারজন বন্ধু মিলে কমেডি ভিডিও তৈরি করতে চাচ্ছেন বা করবেন তারা চাইলে এই পিএলপি ফাইলটি ব্যবহার করতে পারেন। ফাইলটি সম্পন্ন কপিরাইট ফ্রী এবং বিনামূল্যে আপনি খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারবেন ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।


 plp file download করার নিয়ম

প্রথমে আপনাকে আমাদের ওয়েবসাইটের যেই পি এলপি ফাইলটি পছন্দ হয় সেটি সিলেক্ট করতে হবে। প্রতিটি ফানি ইউটিউব থাম্বেল পিএলপি ফাইল এর সম্পর্কে বিস্তারিত একটি ধারণা আপনাদের দেওয়া হয়েছে। এ থেকে আপনি খুব সহজেই বুঝতে পারবেন এগুলো কোথায় এবং কিভাবে ও কোন ভিডিও তৈরির ক্ষেত্রে ব্যবহার করতে হবে। এরপর আপনার যেই ফাইলটি ভালো লাগে সেটি নিচে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করতে হবে। ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করার পর আপনাকে সরাসরি google drive অপশনে নিয়ে যাবে। গুগল ড্রাইভে আসার পর আপনি এখানে ডাউনলোড অপশন দেখতে পারবেন এবং ডাউনলোড এ ক্লিক করবেন। দেখবেন ফাইলটা অটোমেটিক ডাউনলোড হয়ে যাচ্ছে। যদি ফাইলটি জিপ ফাইল আকারে ডাউনলোড হয় তবে অবশ্যই আনজীব করে নিতে হবে। এরপর আপনি আপনার পিক্সেল ল্যাব সফটওয়্যার টি ওপেন করুন এবং ফাইলটি ব্যবহার করা শুরু করে দিন আর মনের মত করে থাম্বেল ডিজাইন করুন। আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে এ ধরনের নতুন নতুন আর্টিকেল সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Rafi Bhuiyan
আসসালামুয়ালাইকুম আমার নাম Rafi Bhuiyan। BD YouTube Community ওয়েবসাইট আমি পরিচালনা করি আমার সাথে আরো কয়েকজন বন্ধু আছে। পাশাপাশি আমরা বর্তমান সময় বাংলাদেশের বড় বড় ইউটিউব চ্যানেল পরিচালনার দায়িত্ব পালন করছি দীর্ঘ কয়েক বছর ধরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।