1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
টিক টক ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো জনপ্রিয় বেশ কয়েকটি টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক । বর্তমানের জনপ্রিয় একটি ভিডিও প্লাটফর্ম হল টিকটক। আমাদের মধ্যে অনেকেই নিয়মিত টিক টক ভিডিও বানিয়ে থাকেন। ভিডিও বানানোর সময় আমার বেশ কিছু ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করে থাকি। তবে আমাদের মধ্যে অনেকেই আছে যারা ব্যাকগ্রাউন্ড মিউজিক পছন্দ অনুযায়ী খুঁজে পাচ্ছেন না। তাদের জন্য আজকে আমাদের কনটেন্ট।

আজ আমরা আপনাদের মাঝে যেসব টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক শেয়ার করব তা সম্পন্ন কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। কেননা এসব ব্যাকগ্রাউন্ড মিউজিক আমরা যাচাই-বাছাই করার পর আপনাদের মাঝে শেয়ার করছি। তাই আপনারা নিশ্চিন্তে আপনাদের ভিডিও তৈরিতে মিউজিকগুলো ব্যবহার করতে পারেন। মিউজিকগুলো সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার জন্য নিচে থাকা ডাউনলোড অপশনে ক্লিক করুন।

টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক জিপ ফাইল আকারে দেওয়া আছে। তাই আপনি যখন আপনার পছন্দ অনুযায়ী ব্যাকগ্রাউন্ড মিউজিক সিলেক্ট করে ডাউনলোড অপশনে ক্লিক করবেন তখন ওই মিউজিক টি জিপ ফাইল আকারে ডাউনলোড হবে। এরপর আপনাকে ডাউনলোড করে জিপ ফাইলটি আনজিপ করে নিতে হবে। তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী কাঙ্খিত অডিও ফাইল টি পেয়ে যাবেন। আপনার ডিভাইসে যদি আনজিপ করার সফটওয়্যার না থাকে তবে আপনি চাইলে winrar সফটওয়্যার টি ডাউনলোড করে নিতে পারেন। এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি চাইলে যেকোন জিপ ফাইল খুব সহজে আনজিপ করতে পারবেন। আর দেরি না করে চলুন শুরু করা যাক।


তালিকার এক নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক টি আমাদের কাছে পরিচিত একটি  ব্যাকগ্রাউন্ড মিউজিক। কপিরাইট ফ্রি এই ব্যাকগ্রাউন্ড মিউজিক আপনি যেকোনো টিক টক ভিডিও বানানো ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। এছাড়াও ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি হয় আপনি চাইলে আপনার যেকোন ইমোশনাল ভিডিও তৈরিতে ব্যবহার করতে পারবেন। তালিকার এক নম্বরে থাকে মিউজিক টির নাম হল লিন্ডসে স্টিরলিং। মিউজিক রিভিউ রয়েছে প্রায় ৮০ মিলিয়ন এর উপর। মিউজিকটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকায় দুই নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক জনপ্রিয় হিন্দি গান যারা যারা থেকে নেওয়া হয়েছে। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী মিউজিক। বর্তমান টিকটক ভিডিওতে গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ব্যাকগ্রাউন্ড মিউজিক টি এখনই ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার তিন নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল তুঝমে ভুলা দিয়া। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক নেওয়া হয়েছে জনপ্রিয় একটি হিন্দি মুভি থেকে। কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  ডাউনলোড করার জন্য এখনই ডাউনলোড অপশনে ক্লিক করুন।


এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টা আমার জানামতে অনেকেই কমবেশি শুনেছেন। তবে অনেকেই এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম বলতে পারছেন না।  জনপ্রিয় এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল আল্লাহু আল্লাহ। বর্তমানে এই মিউজিকটি ইউটিউব ভিডিওর পাশাপাশি টিকটক এ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যেকোনো ইসলামিক বা ইমোশনাল ভিডিও তৈরীর ক্ষেত্রে আপনি চাইলে ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ব্যবহার করতে পারেন। মিউজিকটি ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


৫| Ammajan movie music

তালিকার পঞ্চম নাম্বারে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক আমাদের কাছে বেশ জনপ্রিয় তবে এর নাম আমাদের জানা নেই। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। টিকটকের যেকোনো ধরনের কষ্টের ইমোশনাল ভিডিও তৈরিতে আপনি এই মিউজিক টি ব্যবহার করতে পারেন। এই ব্যাকগ্রাউন্ড মিউজিকটি নেওয়া হয়েছে জনপ্রিয় নায়ক মান্নার আম্মাজান মুভি থেকে। মিউজিকটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ষষ্ঠ নাম্বারে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল ওনলি। হাতের আওয়াজ ছাড়া এই মিউজিক কে তৈরি করেছেন ক্যারাবিয়ান নিকি মিনহাজ। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  তার জনপ্রিয় গান অনলি থেকে নেওয়া হয়েছে। তাই এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম অনলি রাখা হয়েছে। টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার সপ্তম নম্বরে থাকা কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল অ্যালবেডোটু। টিক টক এর ইমোশনাল ভিডিওর ক্ষেত্রে ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  বেশ জনপ্রিয়। তাই আপনিও চাইলে আপনার টিকটক ভিডিওতে ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ব্যবহার করতে পারেন। ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড করার জন্য ডাউনলোড আইকনে ক্লিক করুন।


তালিকার অষ্টম নাম্বারে থেকে কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিকের নাম হল ভায়োলিন ইফিট। এই ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  ফ্রান্সের গায়ক কৃষ্টিয়ান জাফা  লাজের। ব্যাকগ্রাউন্ড মিউজিক সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী তাই আপনি চাইলে আপনার টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে ব্যবহার করতে পারেন। তাই দেরি না করে এখনি ডাউনলোড আইকন এ ক্লিক করে মিউজিকটি ডাউনলোড করে নিন।


তালিকার নবম নাম্বারে থাকে টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক বহু আগে থেকে সারা বিশ্বের বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল উই আর ফ্যামিলি’ থিম। যেকোনো কষ্টের মুহূর্ত কে বুঝাতে এই ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করা হয়। ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ডাউনলোড করার জন্য ডাউনলোড আইকন এখন ক্লিক করুন। প্রায় আট বছর আগে তৈরি এই ব্যাকগ্রাউন্ড মিউজিক এখনো টিকটকের বহুল ব্যবহার হচ্ছে তাই এখান থেকে বোঝা যায় এই মিউজিকটি কতটা জনপ্রিয়।


তালিকার দশম নম্বরে রয়েছে পঙ্কজ রায়ের গাওয়া স্যাড ফালুটে। এই টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক টি সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। আপনি জেনে আশ্চর্য হবেন যে টিকটকের এই ভাইরাল ব্যাকগ্রাউন্ড মিউজিক টি দিয়ে এখন পর্যন্ত তিন লাখের ওপরে ভিডিও তৈরি করা হয়েছে। টিকটক ভাইরাল ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করার জন্য এখনি ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ১১ নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক নেওয়া হয়েছে শাহরুখ খানের জনপ্রিয় মুভি অস্ককে থেকে। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী। মিউজিক টি এখনি ডাউনলোড করতে ডাঊণলোড আইকনে ক্লিক করুন।


তালিকার ১২ নম্বরে থাকে ব্যাকগ্রাউন্ড মিউজিকের নাম হল ইননাশি। ভাইরাল টিকটক ব্যাকগ্রাউন্ড মিউজিক টি সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। এই মিউজিক টা ইউটিউবে ভিউ রয়েছে ৪০ মিলিয়ন এর উপরে তেমনি ভাবে টিকটিকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড করতে ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ১৩ নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক একটি বাংলা ছবি থেকে নেওয়া হয়েছে। এই মিউজিক টা যেমন অস্থির তেমনি এর সুর টাও আমাদের কাছে বেশ ভালো লেগেছে। তবে আপনি জেনে অবাক হবেন যে টিকটক ভাইরাল ব্যাকগ্রাউন্ড এই মিউজিক টি আমাদের দেশের জনপ্রিয় গায়ক এস আই টুটুল এর বানানো। সহজ কথায় বললে সাবিনা ইয়াসমিনের পেমে পরেছে মিউজিক। টিকটক ভাইরাল ব্যাকগ্রাউন্ড মিউজিক টি যদি আপনার পছন্দ হয়ে থাকে তবে দেরি না করে এখনি ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ১৪ নম্বরে থাকা সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড টিকটক ভাইরাল মিউজিক এর নাম হলো রুটিন। টিকটক ভাইরাল ব্যাকগ্রাউন্ড মিউজিক টি যদি আপনার পছন্দ হয়ে থাকে তবে দেরি না করে এখনি ডাউনলোড করে নিন।


তালিকার ১৫ নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল মাইনে রোয়ান। এই টিকটক ভাইরাল ব্যাকগ্রাউন্ড মিউজিক টি সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী। মিউজিকটি ডাউনলোড করছে এখনই ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ১৬ নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল ডালি সাইর সেন্ডি। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টি  টিকটকের জনপ্রিয় একটি ব্যাকগ্রাউন্ড মিউজিক। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার জন্য অ্যাপস ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকার ১৭ নম্বরে থাকে ব্যাকগ্রাউন্ডে মিউজিক টি  বর্তমানে টিকটকের বেশ জনপ্রিয় একটি ব্যাকগ্রাউন্ড মিউজিক। এই ব্যাকগ্রাউন্ড মিউজিক সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক হওয়ায় আপনি চাইলে যেকোনো ধরনের ইউটিউবে ভিডিও তৈরিতে ব্যবহার করতে পারবেন। মিউজিকটি  ডাউনলোড করার জন্য ডাউনলোড আইকনে ক্লিক করুন।


এরকম আরো নতুন নতুন ব্যাকগ্রাউন্ড মিউজিক পেতে বিডি ইউটিউব কমিউনিটির ব্যাকগ্রাউন্ড মিউজিক ক্যাটাগরি ভিজিট করুন। এছাড়া ইউটিউব সংক্রান্ত আরো নতুন নতুন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদেরকে কাজ করার  উৎসাহ দিন এবং পোস্টে সম্পর্কে আপনার কোন মতামত থাকলে কমেন্টের মাধ্যমে আমাদের জানান আমরা দ্রুততার উত্তর দেওয়ার চেষ্টা করব।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Crazy VFX Media