1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
ওমর অন ফায়ার ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
ওমর অন ফায়ার ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড
ওমর অন ফায়ার ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

আসসালামুয়ালাইকুম বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ইউটিউবার ওমর অন ফায়ার ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড। মিউজিক পুরো সম্পূর্ণ যাচাই-বাছাই করার পর আমরা আপনাদের মাঝে শেয়ার করছি তাই কপিরাইট হওয়ার কোন সম্ভাবনা নেই। মিউজিক গুলো সম্পন্ন কপিরাইট ফ্রি মিউজিক। ইউটিউব সংক্রান্ত এ ধরণের আরো নতুন নতুন ভিডিও পাওয়ার জন্য এবং ইউটিউব সংক্রান্ত তথ্য জানতে বিডি ইউটিউব কমিউনিটি ওয়েবসাইট ভিজিট করুন। 

ওমর ভাইয়ের ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো ডাউনলোড করার জন্য অবশ্যই আপনাকে প্রথমে নিচে থাকা মিউজিক গুলোর মধ্যে যে কোন একটি পছন্দ করে নিতে হবে। এরপর আপনাকে পছন্দ করো ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ডাউনলোড অপশনে ক্লিক করার পর ব্যাকগ্রাউন্ড মিউজিক জিপ ফাইল আকারে ডাউনলোড হয়ে যাবে। এরপর আপনাকে স্বাভাবিকভাবে জিপ ফাইলটি আনজিপ করলে আপনার কাঙ্খিত ব্যাকগ্রাউন্ড মিউজিক টি পেয়ে যাবেন।

ওমর অন ফায়ার ব্যাকগ্রাউন্ড মিউজিক কপিরাইট ফ্রি ডাউনলোড

আপনি এসব ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো জিপ ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন। আপনার পছন্দ অনুযায়ী ব্যাকগ্রাউন্ড মিউজিক ডিলিট করার পর আপনি ডাউনলোড অপশনে ক্লিক করলেই জিপ ফাইল আকারে ডাউনলোড হবে। এরপর স্বাভাবিকভাবে আনজিপ করার পর আপনি আপনার কাংখিত ব্যাকগ্রাউন্ড মিউজিক টি  পেয়ে যাবেন।


এক্স বয়ফ্রেন্ড নাটকের ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  রয়েছে তালিকা এক নাম্বারে। যেকোনো ধরনের কমেডি ভিডিও বানানোর ক্ষেত্রে আপনি চাইলে কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ব্যবহার করতে পারেন। আবার আপনি চাইলে যেকোনো ধরনের ব্লগ ভিডিও বানানোর ক্ষেত্রে এই মিউজিক গুলো ব্যবহার করতে পারেন। মিউজিকটি ডাউনলোড অপশন এ ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন।


ব্রেইন ট্রাস্ট ব্যাকগ্রাউন্ড মিউজিকটি রয়েছে তালিকায় দুই নম্বরে। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি সম্পূর্ণ কঁপিরাইট ফ্রী ব্যাকগ্রাউন্ড মিউজিক। বর্তমানে মিউজিকটি বেশ কয়েকটি জনপ্রিয় কমেডি ভিডিও তে ব্যবহার করা হয়েছে। পাশাপাশি ব্যাকগ্রাউন্ড মিউজিক এমনভাবে তৈরি করা হয়েছে যাতে করেছে কোন ভিডিওতে এটি ব্যবহার করা যায় তাই আপনি চাইলে যেকোন ক্যাটেগরি ভিডিওতে ব্যবহার করতে পারবেন। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ডাউনলোড করার জন্য এখনি ডাউনলোড আইকনে ক্লিক করুন।


তালিকাটি নাম্বারে থাকা জনপ্রিয় ইউটিউবার ওমর ভাইয়ের ব্যবহৃত ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল আই বারনে রোসো। আমরা যতটুকু জানি মিউজিকটি  কপিরাইট ফ্রি নয় তবে আপনি চাইলে একটি পেইড ভার্সন ব্যবহার করতে পারেন। ব্যাকগ্রাউন্ড মিউজিক টির পেইড ভার্সন পেতে ডাউনলোড অপশনে ক্লিক করুন।


তালিকায় চার নম্বরে থাকা ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল ফানি কোয়ারিকি কমেডি। মিউজিকটি সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। যেকোনো ধরনের কমেডি ভিডিও বানানোর ক্ষেত্রে আপনি চাইলে এই কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক টি খুব সহজে ব্যবহার করতে পারবেন। বর্তমানে জনপ্রিয় বেশ কয়েকটি কমেডি ভিডিও তে এই ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  ব্যবহার করা হয়েছে। ব্যাকগ্রাউন্ড মিউজিকটি ডাউনলোড করার জন্য ডাউনলোড আইকনে ক্লিক করুন।


তালিকার ৫ নম্বরে থাকে ব্যাকগ্রাউন্ড মিউজিক টির নাম হল জিংসিং জহাং। জনপ্রিয় ইউটিউবার অমরতার বেশ কয়েকটি জনপ্রিয় ভিডিওতে এই ব্যাকগ্রাউন্ড ব্যবহার করেছে। মিউজিকটি  সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক কি আপনি চাইলে যেকোনো ধরনের ব্লগ ভিডিও বানানোর ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। মিউজিক টি ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে ক্লিক করুন।


পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং পোষ্টটি সম্পর্কে কোনো মতামত থেকে থাকলে কমিটির মাধ্যমে আমাদেরকে জানান।আমরা দ্রুত আপনাকে উত্তর দেওয়ার চেষ্টা করব। ইউটিউব সংক্রান্ত আপনার বিস্তারিত তথ্য জানার জন্য বিডি ইউটিউব কমিউনিটি ওয়েবসাইট ভিজিট করুন।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Crazy VFX Media