1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
কঁপিরাইট ফ্রী ইন্টারটেইনমেন্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড
ইন্টারটেইনমেন্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড
কঁপিরাইট ফ্রী ইন্টারটেইনমেন্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড

আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব। জনপ্রিয় বেশ কয়েকটি  ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ব্যবহৃত কঁপিরাইট ফ্রী ইন্টারটেইনমেন্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক। যারা দীর্ঘদিন যাবত  কঁপিরাইট ফ্রী ইন্টারটেইনমেন্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক খুঁজছিলেন আজকের পোস্টটি শুধুমাত্র তাদের জন্য। এখানে বেশ কয়েকটি জনপ্রিয় ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি ফানি কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক যাচাই-বাছাই করার পর আলোচনা করা হয়েছে ।

শুধু তাই নয় কোন প্রকার অর্থ ছাড়াই সম্পূর্ণ ফ্রি তে এসব ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো আপনি আপনার ভিডিওর জন্য খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন বেশি কথা না বলে দেখে নেওয়া যাক ইফানি কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। প্রথমেই বলে রাখি আজ আমরা আপনাদের সাথে বেশ কয়েকটি জনপ্রিয় এন্টারটেনমেন্ট ইউটিউব চ্যানেল ও বেশ কয়েকটি ফানি বাংলা নাটক কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক নিয়ে আলোচনা করব। বর্তমানে কপিরাইট ফ্রি মিউজিক গুলো বেশ কয়েকটি ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল তাদের ভিডিওতে নিয়মিত ব্যবহার করছে। এসব ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো সম্পূর্ন ফ্রি এবং কোন প্রকার কপিরাইট হওয়ার সম্ভাবনা নেই। আপনি চাইলে সম্পূর্ণ ভিডিওটি দেখে আপনার পছন্দ অনুযায়ী ব্যাকগ্রাউন্ড মিউজিক বেছে নিতে পারেন। 

কঁপিরাইট ফ্রী ইন্টারটেইনমেন্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড

যেই মিউজিকটি আপনার কাছে ভালো লাগবে ওই মিউজিকটি আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। ভিডিওর নিচে একটা একটা করে সবগুলো ব্যাকগ্রাউন্ড মিউজিকের ডাউনলোড অপশন দেওয়া আছে। তাহলে আর কি এখনি নিচে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করে আপনার পছন্দের ব্যাকগ্রাউন্ড মিউজিক টি বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করুন।


তালিকা এক নাম্বারে যেই ফানি ব্যাকগ্রাউন্ড মিউজিক কি রয়েছে তার নাম হলো চাচাতো বোন যখন প্রেগন্যান্ট। ব্যাকগ্রাউন্ড মিউজিক টি এই নাটক থেকে নেওয়া হয়েছে। হাস্যরসে ভরা এই নাটকটি কমবেশি সবারই ভালো লেগেছে। তেমনি ভাবে এই নাটকে ব্যবহৃত ব্যাকগ্রাউন্ড মিউজিক বেশ কয়েকজন ইউটিউবারদের নজর কেড়েছে এবং তারা নিয়মিত ব্যবহার করছে। মিউজিকটি কপিরাইট হওয়ার কোন সম্ভাবনা নেই। কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক কি আপনাদের যেকোনো নাটক তৈরিতে ব্যবহার করতে পারবে। ব্যাকগ্রাউন্ড মিউজিক সম্পূর্ণ কপিরাইট ফ্রি এবং আপনারা চাইলে সম্পূর্ণ বিনামূল্যে উপরে থাকা ডাউনলোড লিঙ্কে ক্লিক করে মিউজিক টি ডাউনলোড করে নিতে পারেন।


তালিকার দুই নম্বরে রয়েছে আরেকটি কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক খুলুন।এই মিউজিক টা হচ্ছে সম্পূর্ণ কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক। জনপ্রিয় বেশকয়েকটি ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল তাদের ভিডিও তৈরিতে কপিরাইট ফ্রি এই ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করছে। যেকোনো ইউটিউব চ্যানেলে ভিডিও তৈরীর সময় এন্ট্রি ভিডিও শুরু করার সময় আপনি চাইলে এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ব্যবহার করতে পারেন। আপনি চাইলে উপরে থাকা ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন।


রাজা রানী এরাইভাল জনপ্রিয় এই ব্যাকগ্রাউন্ড মিউজিক কি রয়েছে তালিকার তৃতীয় নাম্বারে। জনপ্রিয় এই কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক যেকোনো রোমান্টিক ইউটিউব ভিডিও তৈরীর ক্ষেত্রে ব্যবহার করা যাবে পাশাপাশি যেকোনো ফানি ভিডিও তৈরিতো আপনি এটি ব্যবহার করতে পারবেন। এছাড়াও বেশ কয়েকটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল ব্লক তৈরির ক্ষেত্রেও এই ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ব্যবহার করছে। আপনি চাইলে ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ড্রিমল্যান্ড ব্যাকগ্রাউন্ড মিউজিক ফ্রি ডাউনলোড করে নিতে পারেন।


তালিকার চতুর্থ নম্বরে রয়েছে ভাবির ছোট বোন যখন ক্রাস। বাংলা এ নাটকটি সাধারণ মানুষের কাছে বেশ জনপ্রিয় হয়ে ছিল। তেমনি ভাবে ব্যাকগ্রাউন্ড মিউজিক ফানি বা ইন্টারটেনমেন্ট ইউটিউবারদের কাছে বেশ জনপ্রিয়। মিউজিকটি সম্পন্ন কপিরাইট ফ্রি। ম্যাজিকটি ইন্টারটেইনমেন্ট ভিডিও বানানোর পাশাপাশি আপনি চাইলে যেকোন প্রযুক্তিগত বা টেক ভিডিও বানানোর ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। আপনি যদি কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিকটি  সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। ভাবির ছোট বোন যখন ক্রাস ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোড লিংক উপরে দেওয়া আছে।


নাম্বার ফাইভ এ রয়েছে বর্তমানে বহুল ব্যবহৃত কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক এপ্পাদিও মাটিকিটটান। জনপ্রিয় এই ব্যাকগ্রাউন্ড মিউজিকআপনি চাইলে যেকোন ধরনের ফানি ভিডিও বানানোর ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। তামিল মুভির ব্যবহৃত কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক টি  বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আপনি চাইলে ডাউনলোড লিংকে ক্লিক করে এপ্পাদিও মাটিকিটটান ব্যাকগ্রাউন্ড মিউজিক টি ডাউনলোড করে নিতে পারেন।


ইউটিউব সংক্রান্ত এধরনের আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। এই ধরনের ইউটিউব বিষয়ক টিপস এন্ড ট্রিকস এবং ইউটিউবে সফল হওয়ার সকল বিষয় নিয়ে আমরা ভিডিও বানাচ্ছি ও আপনাদের জন্য আর্টিকেল লিখছি যাতে আপনি খুব সহজেই একজন সফল ইউটিউবার হতে পারেন। পোস্টটি ভালো লাগলে আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদেরকে উৎসাহ দিন।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Crazy VFX Media