1. psbd@gmail.com : Crazy VFX Media : Crazy VFX Media
  2. rafi@bdyoutubecommunity.com : Rafi Bhuiyan : Rafi Bhuiyan
জনপ্রিয় ইউটিউব থাম্বেল ডিজাইন plp ফাইল ডাউনলোড
ইউটিউব থাম্বেল plp ফাইল
জনপ্রিয় ইউটিউব থাম্বেল ডিজাইন plp ফাইল ডাউনলোড

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় ইউটিউব থাম্বেল ডিজাইন plp ফাইল ডাউনলোড। আমাদের মত অনেকেই আছেন যারা মোবাইলে ভিডিও এডিটিং করে থাকেন এবং পাশাপাশি ইউটিউবে যেন থাম্বেল ডিজাইন মোবাইলে করে থাকেন । 

জনপ্রিয় ইউটিউব থাম্বেল ডিজাইন plp ফাইল ডাউনলোড

কিন্তু মোবাইলে থাম্বেল ডিজাইন অনেক সমস্যা মাঝে মাঝে হয়ে থাকে যেমন নতুন করে আইডিয়া নেওয়া এবং সেই সাথে সেই থাম্বেল টার আইডিয়া নেওয়ার পর ডিজাইন করা। আর ডিজাইন করতে যথেষ্ট কষ্ট পাওয়া যায় বিশেষ করে তা সে যদি একটু সমস্যা হয় তবে এদিক-সেদিক হয়ে পুরো ডিজাইনটাই নষ্ট হয়ে যায়। তো বন্ধুরা এমন যদি হতো যে রেডিমেড একটি থাম্বেল ডিজাইন দেওয়া থাকতো এবং সেই থাম্বেল এর উপর ভিত্তি করে ছোটখাটো হালকা এডিট বা ছবি বসিয়ে পুরো থাম্বেল ডিজাইন কমপ্লিট করা যেত। হ্যাঁ বন্ধুরা বর্তমান যুগের সবই সম্ভব আর এই অসম্ভবকে সম্ভব করবে আজকে জনপ্রিয় ইউটিউব থাম্বেল ডিজাইন plp ফাইল ডাউনলোড।

কি বিশ্বাস হচ্ছে না তাহলে চলুন বিশ্বাস করি এই দি। শুরু করার আগে জেনে নেওয়া যাক ইউটিউব থাম্বেল কি? ইউটিউব থাম্বেল হলো একটি youtube ব্যানার যেটির মাধ্যমে আপনি মূলত আপনার ভিডিওটিকে মানুষের সামনে প্রচার করবেন। একজন মানুষের জন্য ইউটিউবের ভিডিওর প্রধান আকর্ষণের জায়গায় হল থাম্বেল। থাম্বেল যদি ঠিকমতো বানাতে না পারেন তবে মানুষ কখনোই আপনার ভিডিওতে তেমন ক্লিক করবে না। আপনার ঠাম্মেল যত বেশি আকর্ষণীয় হবে এবং যত বেশি দৃষ্টি আকর্ষণ করতে পারবে তত বেশি মানুষের আপনার  ভিডিও দেখার চাহিদা বাড়বে। ফলে আপনার ভিডিওর ক্লিক রেট ও বাড়বে। ইউটিউব থাম্বেল এর মাধ্যমে একটি ভিডিওর মূল বিষয়বস্তু তুলে ধরা হয় এবং ভিডিওটি কোন ক্যাটাগরি এবং কিসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সে সম্পর্কে ছোট্ট একটা আইডিয়া মানুষকে খুব সহজেই দেওয়া যায়।

ইউটিউব থাম্বেল ডিজাইন plp ফাইল

যাইহোক অনেক কথা বললাম এবার জেনে নেওয়া যাক আপনাদের মাঝে আজ কোন কোন ক্যাটাগরির বা কি কি টাইপের ইউটিউব থাম্বেল  plp ফাইল  শেয়ার করব।

  • জনপ্রিয় কিছু youtube চ্যানেলের পিএলপি ফ্যান 
  • ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল 
  •  নরমাল youtube থাম্বেল  plp ফাইল 
  • ইসলামিক ইউটিউব থাম্বেল plp ফাইল
  • অনুষ্ঠানের ইউটিউব থাম্বেল plp ফাইল

এবার চলুন আর দেরি না করে আপনাদের কে পি এল পি ফাইলগুলো শেয়ার করা শুরু করা যাক

ইসলামিক ইউটিউব থাম্বেল plp ফাইল। Holy Tune Thumbnail.Plp File

আমরা আপনাদের মাঝে যেসব পিএলপি ফাইলগুলো শেয়ার করবো এগুলো বর্তমানে সব থেকে জনপ্রিয় ইসলামিক ইউটিউব চ্যানেল কলরব এর থাম্বেল ডিজাইন। এগুলো সম্পন্ন কপিরাইট ফ্রি ইউটিউব থাম্বেল ডিজাইন। আপনার কাজটা শুধুমাত্র একটি পিকচার অথবা দুই একটি ছোটখাটো টেক্সটাই নিয়ে এগুলো মনের মত করে এডিট করা। যারা মূলত ইসলামিক ভিডিও তৈরি করে থাকেন বিশেষ করে ইসলামিক বিভিন্ন উক্তি এবং মানি নিয়ে কাজ করে থাকেন তারা যেন এই থাম্বেল plp ফাইল গুলো ব্যবহার করতে পারেন।

রহস্য অথবা যেকোনো ধরনের ইতিহাস পাশাপাশি হাদিসের বর্ণনা বোঝাতে আপনি এই থাম্বেল PLP ফাইল গুলো ব্যবহার করতে পারেন। আপনি শুধু নিজে থেকে ডাউনলোড লিংক এ ক্লিক করে এগুলো ডাউনলোড হয়ে যাবে। এরপর জিপ ফাইল আকারে ডাউনলোড হওয়া ফাইলটি আনজিপ করতে হবে। নিচে থেকে ডাউনলোড লিংকে ক্লিক করার পর আপনাকে google drive এ নিয়ে যাবে এবং সেখান থেকে আপনি এগুলো ডাউনলোড করতে পারবেন।

ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল | Funny youtube thumbnail plp file

এবারে আমরা আপনাদের মাঝে শেয়ার করব যারা ফানি ভিডিও নিয়ে কাজ করে তাদের জন্য বর্তমানে জনপ্রিয় কিছু ফানি ইউটিউব থাম্বেল  plp ফাইল | Funny youtube thumbnail plp file। বন্ধুরা বর্তমানে সব থেকে জনপ্রিয় এবং কমেডিয়ান ইউটিউব চ্যানেলের Prank King Entertainment নাম তো আপনারা শুনেছেন। Funny youtube thumbnail plp file এর আওতায় আজ আমরা আপনাদের এই ইউটিউব চ্যানেলের ফানি থাম্বেল পিএলপি ফাইল গুলো শেয়ার করব। আপনাদের যে কাজটি করতে হবে তাহলে প্রথমে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করতে হবে এবং এরপর আপনার প্রয়োজন ফাইলটি ডাউনলোড হয়ে যাবে। তারপর আপনি এটি আপনার পিক্সেল ল্যাব সফটওয়্যার ওপেন করে নিজের মনের মতো করে এডিট করতে পারবেন।

এখানে আপনি সর্বমোট পাঁচটি Funny youtube thumbnail plp file পাবেন এবং এগুলো দ্বারা আপনি আপনার সকল কমেডি ভিডিওর থাম্বেল ডিজাইন করতে পারবেন।

অনুষ্ঠানের, নাচ গান ইউটিউব থাম্বেল plp ফাইল। dance ভিডিও Thumbnail.Plp File

নাচ গান ইউটিউব থাম্বেল plp ফাইল। dance ভিডিও Thumbnail.Plp File টিতে মূলত যারা বিভিন্ন গানের অথবা নাচের ভিডিও তৈরি করে থাকেন তাদের জন্য কিছু থাম্বেল বানানোর জন্য পিএলপি ফাইল শেয়ার করা হবে। আমরা সবাই জানি নাচ গানের ভিডিও কম বেশি সবাই পছন্দ করে এবং এগুলো বানাতে ব্যাপক পরিশ্রম হয়। বিশেষ করে একটা ভিডিও তৈরি করার পর অনেক কষ্ট পোড়াতে হয় যেমন তেমনি ভাবে এর থাম্বেল বানাতে অনেক বুদ্ধি খাটাতে হয়। সবাই এসব বুদ্ধি খাটাতে পারে না বিশেষ করে সারাদিন পরিশ্রম করার পর যখন আপনাকে ভিডিও এডিটিং শেষে একটা থাম্বেল বানাতে বলবে তখন আপনার মাথা গরম হয়ে যাবে। আর আপনাদের এই মাথাকে ঠান্ডা রাখার জন্য আমরা অনুষ্ঠানের, নাচ গান ইউটিউব থাম্বেল plp ফাইল। dance ভিডিও Thumbnail.Plp File শেয়ার করেছি আশা করি আপনাদের কাজে আসবে।

Sohag360 ইউটিউব থাম্বেল plp ফাইল ফ্রি ডাউনলোড। Sohag360 plp File Free Download.

তো বন্ধুরা, সোহাগ থ্রি সিক্সটি ডিগ্রী ইউটিউব চ্যানেলের নাম শোনেন নাই এমন ব্লগার বা ইউটিউব এর খুব কমই পাওয়া যাবে। বাংলাদেশের সেরা ব্লগ ইউটিউব চ্যানেলের দুই তালিকা প্রকাশ করা হতো আমার মতে সেরা ৫ ভিতর থাকবেন তিনি। তার কথা তার ভিডিও এবং তার থাম্বেল থেকে অনেক ইউটিউব চ্যানেল ও ইউটিউবার অনেক কিছু এখনো নিয়মিত শিখে যাচ্ছে। আমরা যারা নতুন নতুন ইউটিউব ভিডিও নিয়ে কাজ করছি এবং সোহাগ ভাইয়ের ইউটিউব থাম্বেল ফলো করে থাকে কিন্তু তার থাম্বেল বানাতে পারি না। তারা চাইলে নিচে থাকা ডাউনলোড লিংক থেকে Sohag360 ইউটিউব থাম্বেল plp ফাইল ফ্রি ডাউনলোড করে নিতে পারেন।

এজন্য আপনাকে প্রথম নিচে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করতে হবে এবং এরপর আপনি google ড্রাইভে চলে যাবেন সেখান থেকে এগুলো ডাউনলোড করে নেবেন। এরপর এগুলো আনজীব করে নিবেন। ব্যাস আপনার কাজ শেষ এবার এগুলো দিয়ে আপনি আপনার মনের মত করে থাম্বেল ডিজাইন করুন। 

youtube থাম্বেল ডিজাইন পিলপি ফাইল। youtube thumbnail design plp file

উপরের ডিজাইনগুলো যদি আপনাদের কোন কারনে পছন্দ না হয় তবে নিজে দেখা ইউটিউব থাম্বেল ডিজাইন গুলো দেখে নিতে পারেন আশা করি এগুলো আপনাদের ভালো লাগবে। নিচে আমরা যেসব ইউটিউব থাম্বেল ডিজাইন পিএলপি ফাইল শেয়ার করেছি এগুলো বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং এখন পর্যন্ত সবথেকে বেশি চাহিদা তুঙ্গে রয়েছে এগুলো।

আপাতত আমরা আপনাদের মাঝে বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় ব্লগার ইউটিউবার মনোজদের কিছু ইউটিউব থাম্বেল পি এলপি ফাইল শেয়ার করছি। পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী এই সংখ্যা আরো বৃদ্ধি করা হবে।

youtube থাম্বেল সাইজ

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ইউটিউব থাম্বেল সাইজ জানেন না অথবা নতুন ইউটিউব ভিডিও বানাতে শুরু করেছেন সম্পর্কে তেমন কোন ধারনা নাই। ইউটিউব থাম্বনেইল সাইজ হলো 1280×720 পিক্সেল। অবশ্যই সকলেরই উচিত এই সাইজ দিয়েই থাম্বনেইল তৈরি করা। থাম্বেল বানানোর ক্ষেত্রে অবশ্যই খেয়াল রাখতে হবে আপনি যে ধরনের ভিডিও তৈরি করছেন এবং কোন ক্যাটাগরির ভিডিও নিয়ে আপনি ভিডিও তৈরি করছেন সেসব বিষয়বস্তু জন্য আপনার থাম্বেলে ফুটে ওঠে।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। আপাতত আমরা আপনাদের কাছে অল্প কিছু পিএলপি ফাইল শেয়ার করলে পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী সংখ্যা বৃদ্ধি করা হবে এবং আপনাদের কোন ধরনের ইউটিউব থাম্বেল পিএলপি ফাইল প্রয়োজন তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। আমরা আপনাদের সে ধরনের শেয়ার করব। এ ধরনের মজার মজার তথ্য পেতে এবং গুরুত্বপূর্ণ সকল টিপস জানতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে থাকেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন
About The Author
Rafi Bhuiyan
আসসালামুয়ালাইকুম আমার নাম Rafi Bhuiyan। BD YouTube Community ওয়েবসাইট আমি পরিচালনা করি আমার সাথে আরো কয়েকজন বন্ধু আছে। পাশাপাশি আমরা বর্তমান সময় বাংলাদেশের বড় বড় ইউটিউব চ্যানেল পরিচালনার দায়িত্ব পালন করছি দীর্ঘ কয়েক বছর ধরে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।